দীপিকা পাড়ুকোন - ছবি:ইন্টারনেট

মনের বাসনার সঙ্গে বাস্তবের অমিল তুলে ধরেছেন দীপিকা

বিনোদন ডেস্ক : দেড় বছর ধরে পর্দায় দেখা যায়নি দীপিকা পাড়ুকোনকে। ২০২০ সালে শেষ ‘ছপক’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তবে নেটমাধ্যমে বিভিন্ন ছবি এবং পোস্টের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রেখেছিলেন এ বলিউড অভিনেত্রী। তবে বিরতি পড়েছিল তাতেও। গত এপ্রিল মাসে ইনস্টাগ্রামে শেষ নিজের ছবি দিয়েছিলেন দীপিকা। প্রায় দু’মাসেরও বেশি সময় পরে ফের নেটাগরিকরা দেখা পেলেন অভিনেত্রীর। গত মে মানসিক স্বাস্থ্য নিয়ে পরামশের জন্য শুরু হেল্প লাইন নম্বর দিয়েছিলেন তিনি।

সোমবার ইনস্টাগ্রামে নিজের দুটি ছবি দিয়েছেন অভিনেত্রী। সেখানে মজার ছলে মনের বাসনার সঙ্গে বাস্তবের অমিল তুলে ধরেছেন তিনি। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, যোগব্যায়াম করার মাদুরের উপর আসন করছেন দীপিকা। অর্থাৎ এ ভাবেই শরীরচর্চা করতে ইচ্ছুক অভিনেত্রী। কিন্তু বাস্তবে তিনি করছেন, তা পরের ছবি দেখেই স্পষ্ট হয়ে যায়। সেখানে দেখা যাচ্ছে, চিত হয়ে বালিশে মাথা রেখে মনের সুখে ঘুমোচ্ছেন অভিনেত্রী।

দীপিকার এই রসিকতা দেখে হাসি সামলাতে পারেননি অনুরাগীরাও। অনেকেই আবার নিজের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন অভিনেত্রীর।

গত মে মাসের শুরুতে করোনা আক্রান্ত হয়েছিল পাড়ুকোন পরিবার। শোনা গিয়েছিলো, মা, বাবা এবং বোনের সঙ্গে অসুস্থ হয়েছিলেন দীপিকাও। এ বিষয়ে যদিও নিশ্চুপ ছিলেন অভিনেত্রী। পরিবার সেরে ওঠার পর স্বামী রণবীর সিংহের সঙ্গে মুম্বইতে ফিরে আসেন অভিনেত্রী।

আরো খবর ➔
প্রায় ৩ কোটি পোস্ট সরিয়েছে ফেসবুক